-->
Powered by Blogger.

Featured post

রুশ ইউক্রেনের টক্কর এখন অতীত! পাকিস্তানের মাটিতে পড়ল ভারতের সুপারসনিক মিসাইল

“বুদ্ধিমানের জন্য ইশারাই যথেষ্ট”-ভারতের (India) ডিফেন্স মিনিস্টার থেকে সম্প্রতি এক বার্তা আসার পর বিশেষজ্ঞরা একথা বলছেন। শুক্রবার পাকিস্তান...

Popular Posts

বুরহান ওয়ানি আমাদের হিরো, কাশ্মীরকে ভারত থেকে আলাদা করবোই: আতঙ্কবাদীর বিবি।

- July 08, 2019


কাশ্মীর রাজ্যের এক কুখ্যাত আতঙ্কবাদী ইয়াসিন মালিকের বিবি আরো একবার চর্চায় চলে এসেছেন। ইয়াসিন মালিকের বিবি মুশাল হোসেন মালিক সোশ্যাল মিডিয়ার এসে ভারতের বিরুদ্ধে বিষ উগরে দিয়েছে। মুশাল হোসেন মালিক কুখ্যাত আতঙ্কবাদী ইয়াসিন মালিকের পাকিস্তানি বিবি। মুশাল হোসেন প্রায় সময় সোশ্যাল মিডিয়ায় এসে ভারত বিরোধী মন্তব্য করে। গতকাল মুশাল হোসেন আরো একবার সোশ্যাল মিডিয়ায় এসে ভারতের বিরুদ্ধে মন্তব্য করেন এবং বুরহান ওয়ানির জন্য চোখের জল ফেলে।

গতকাল ৮ জুলাইয়ের দিন ভারতীয় সেনা তিন বছর আগে আতঙ্কবাদী বুরহান ওয়ানিকে শেষ করেছিল। ওই আতঙ্কবাদী বুরহান ওয়ানির মৃত্যু বার্ষিকী আজও অনেক জেহাদী মানসিকতার লোকজন পালন করে। এর মধ্যে একজন ইয়াসিন মালিকের পাকিস্তানি বিবি মুশাল হোসেন। গতকাল মুশাল সোশ্যাল মিডিয়ায় এসে আতঙ্কবাদী বুরহানকে স্মরণ করে চোখের জল ফেলেছিল।

জেহাদীরা বুরহান ওয়ানিকে নিজেদের হিরো মনে করে। এর মধ্যে মুশাল হোসেন একজন যে, আতঙ্কবাদীদের জন্য ভারতকে গালিগালাজ করে। মুশাল বলে, যদি বুরহান ওয়ানি একজন শহীদ এবং আমরা শীঘ্রই কাশ্মীরকে ভারত থেকে আলাদা করবো। অবশ্য পাকিস্তানি মুশাল হোসেনের মুখ থেকে ভারত বিরোধী মন্তব্য ছাড়া অন্য কিছু আশা করা যায় না। তবে মুশাল হোসেনের এটা মনে রাখা উচিত যে, ভারতীয় সেনা যতদিন আছে ততদিন বুরহানের মতো কোটি কোটি জেহাদী জন্ম নিলেও কাশ্মীরকে ভারত থেকে আলাদা করতে পারবে না।



from India Rag Bengali : Bengali News, Bangla News, latest bengali news, Bangla Khobor, Bangla, বাংলা খবর https://ift.tt/2xEez3u
Bengali News
 

Start typing and press Enter to search